বিলাইছড়িতে শিশুর প্রারম্ভিক যত্ন ও বিকাশ বিষয়ক কর্মশালা

100

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়িতে শিশু ও প্রারম্ভিক যত্ন ও বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ শিশু একাডেমি রাঙ্গামাটি এর আয়োজনে ইউনিসেফ এর সহযোগিতায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো: মিজানুর রহমান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা এবং কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা অর্চনা চাকমা।
কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন ও উপ পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর রাঙ্গামাটি পার্বত্য জেলার হোসনে আরা বেগম।
এছাড়াও অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. রশ্মি চাকমা, এবং থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, তিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-সুনীল কান্তি দেওয়ান, অমর জীব চাকমা ও বিদ্যালাল তঞ্চঙ্গ্যাসহ উপজেলার প্রায় সকল দপ্তরের কর্মকর্তারা।