দূর্গা পূজা উপলক্ষে বান্দরবানে ৭টি উপজেলায় অনুদানের চেক বিতরণ

73

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয়া দূর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে বান্দরবানের বিভিন্ন পূজা কমিটির কাছে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
২৭ সেপ্টেম্বর (সোমবার) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বান্দরবান জেলার ৭টি উপজেলার দূর্গাপূজা কমিটির নেতৃবৃন্দদের কাছে এই অনুদানের চেক বিতরণ করা হয়।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যক্তিগত পক্ষ থেকে ৭ উপজেলার ৩০টি পূজা কমিটিকে ৫ হাজার টাকা করে সর্বমোট ১লক্ষ ৫০হাজার এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ৩০টি পূজা কমিটিকে সর্বমোট ৩লক্ষ ৪০হাজার টাকা অনুদান প্রদান করেন।
দূর্গাপূজা উপলক্ষে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখরসহ বান্দরবানের ৭উপজেলার ৩০টি পূজা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।