সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, পুলিশ সদস্যসহ আহত-১২

100

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে পর্যটকবাহী মাইক্রোবাস পাহাড়ি খাদে পড়ে গিয়ে একজন গর্ভবর্তী নারী ও পুলিশ সদস্যসহ ১২জন আহত হয়েছেন। বুধবার (২২সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাজেক ইউনিয়নে হাউজপাড়া ডাবআদম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রাজশাহী থেকে ১২জনের একটি পর্যটক দল মিজানুর রহমানের নেতৃত্বে মাইক্রোবাস যোগে কক্সবাজার ভ্রমণ শেষ করে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন এলাকা সাজেকে প্রবেশে করার সময় হাউজপাড়া ডাবআদম এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ৫০ফিট পাহাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে গাড়িতে থাকা পর্যটক দলের সদস্যরা আহত হন।
এসময় গাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ সদস্য ও একজন গর্ভবতী নারী এবং একজন শিশু গুরুতর আহত হয়। ঘটনার খবর পেয়ে আহতদের পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে পাশ্ববর্তী জেলা খাগড়াছড়ির দীঘিনাল উপজেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।
সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। এর মধ্যে নিরাপত্তার দায়িত্বে থাকা একজন পুলিশ সদস্য, একজন গর্ভবতী নারী ও একজন শিশু রয়েছেন।