রাঙামা‌টি সদরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেছেন সাংসদ দীপংকর তালুকদার

399

নিজস্ব প্র‌তি‌বেদক: রাঙামা‌টি সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউ‌নিয়‌নে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেছেন খাদ্য মন্ত্রনালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি ও রাঙামা‌টি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে বন্দুকভাঙ্গা ইউ‌নিয়‌নে বাস্তবা‌য়িত আশ্রয়ণ প্রকল্পের ২৩টি ঘর পরিদর্শন করেন তি‌নি।

এ সময় সাংসদ দীপংকর তালুকদার বলেন, মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না। যাদের আশ্রয় নেই তাদের জন্য আশ্রয়ের ব্যবস্থা করেছে সরকার। ঘরগুলো পরিদর্শন করে কোনো ত্রুটি খুঁজে পাইনি। উপকারভোগীরা ভূমি ও গৃহীহীন ছিলেন, তারা আশ্রয়স্থল পেয়ে খুশী। প্রত্যেক ঘর খুব সুন্দর ও মানসম্মত হয়েছে। ঘরগুলো পেয়ে আশ্রয়হীনরা খুব খুশি। এ‌তে প্রধানমন্ত্রীর কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন হয়েছে। এসময় ঘরের নির্মানকাজের গুনগত মানেও সন্তোষ প্রকাশ করেন তিনি। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

এ‌দি‌কে উপকারভোগীরা প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এসময় রাঙামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আবু তালেব চৌধুরী, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, উপ‌জেলা প্র‌কৌশলী র‌নি সাহা, বন্দুকভাঙ্গা ইউপি চেয়ারম্যান বরুন কান্তি চাকমা উপ‌স্থিত ছি‌লেন।