লংগদুতে আইন শৃঙ্খলা সভাঃ মাক্স পড়া বিহীন কোন অবস্থাতেই ঘরের বাইরে বের হওয়া যাবে না-ইউএনও

94

লংগদু প্রতিনিধিঃ-রাঙ্গামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই), উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, আনসার বাহিনী, সেনাবাহিনী, বিজিবি, আনসার ভিডিপি প্রতিনিধিসহ আইন শৃঙ্খলা কমিটির নিয়মিত সদস্যেদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।
লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আবদুল আলী, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ (প্রমুখ)।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন বলেন, লংগদুতে করোনা সংক্রমণ পরিস্থিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সকলকে সতর্ক থাকতে হবে। মাক্স পড়া বিহীন কোন অবস্থাতেই ঘর থেকে বের হওয়া যাবে না। করোনা কালীন এই সময়ে কেউ যদি ৩৩৩ তে কল দিয়ে খাদ্য সহায়তা চাইলে প্রশাসনের পক্ষ থেকে অবশ্যই তাকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। এলাকায় বাল্য বিবাহ, নারী নির্যাতনের মতো ঘটনা যাতে ঘটতে না পারে তার জন্য সকল জনপ্রতিনিধিসহ আইন শৃঙ্খলা কমিটি সদস্যগনকে এব্যাপারে সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ করা হল।