সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করলো দীঘিনালা জোন

112

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালা জোনের পক্ষ থেকে ২জন অসুস্থ্য রোগীকে সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ জুলাই) দীঘিনালা জোন সদরে উপজেলার বাবুছড়া ইউনিয়ন পরিষদ এলাকার বাসিন্দা: মো: হোসেন আলী (৬০) পিতাঃ মৃত আব্দুস সালাম এবং ১নং মেরুং ইউনিয়নের জামতলী বাসিন্দা: মো: দেলোয়ার হোসেন এর ছেলে মো: রাকিব হোসেন (২০)কে সুচিকিৎসার জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন আর্থিক সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য যে, মোঃ হোসেন আলী (৫৫) বিগত প্রায় এক বছর যাবৎ দুরারোগ্য রোগে আক্রান্ত এবং মোঃ রাকিব হোসেন (২০), গত ৩০ মার্চ ২০২১ তারিখে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে কোমরের হাড় ভেঙ্গে যায়।
উক্ত চিকিৎসা এবং পরিবারের ভরণ-পোষণের ব্যয়ভার বহন করতে গিয়ে অর্থের অভাবে অতি কষ্টে মানবেতর জীবন যাপন করছে। দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে মো: হোসেন আলী (৫৫) ও মোঃ রাকিব হোসেন (২০) এর পিতা মোঃ দেলোয়ার হোসেন বলেন, বাংলাদেশ সেনাবাহিনী চিকিৎসার জন্য আর্থিক সাহায্য দিয়েছে।