রাঙ্গামাটিতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

82

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে রাঙ্গামাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৯টায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।
রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান, আওয়ামী ওলামালীগের সভাপতি ক্বারী মোঃ ওসমান গণি, রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ শাহাজাহান প্রমূখ। দোয়া ও মিলাদ মাহফিল শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন নেতৃবৃন্দ।
লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
লংগদু প্রতিনিধিঃ-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সাফল্য ও সংগ্রামের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) লংগদু উপজেলা সদরে রেষ্ট হাউজের মিলনায়তনে দলের প্রতিষ্ঠা বার্ষিকীতে সকলের সুখ শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া মাহফীল ও দলের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
এর পূর্বে দলের নেতা কর্মীরা লংগদু সোনালী ব্যাংকের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের তোড়া দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকে শ্রদ্ধা নিবেদন করেন। পরে রেস্ট হাউজে দোয়া মাহফিলে মিলিত হয়।
দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মৌলভী মোশাররফ হোসেন। শেষে দলের নেতা কর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
অনুষ্ঠানে লংগদু উপজেলা আওয়ামি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ছাদেক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য আছমা বেগম, রাঙ্গামাটি জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ নরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠিক মোঃ কাউসার ও মোঃ নজরুল ইসলাম। মাইনীমূখ ও লংগদু ইউনিয়নের মোঃ আলমগীর ও মোঃ আওয়াল উপস্থিত ছিলেন।