লামায় ছাত্রলীগের উদ্যোগে বসানো হলো করোনা প্রতিরোধক বুথ

91

লামা প্রতিনিধিঃ-লামা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে লামা উপজেলা পরিষদ প্রবেশ পথ ও লামা পৌরসভা কার্যালয় প্রবেশ পথে বসানো হলো দুইটি করোনা প্রতিরোধক বুথ। সোমবার (২৬ জুলাই) বেলা দেড়টার সময় করোনা প্রতিরোধক বুথটি উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল। উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মোট ৭টি করোনা প্রতিরোধ বুথ স্থাপন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা রশীদ, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, লামা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, লামা উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাথোয়াইচিং মার্মা, লামা উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচ, ছাচিং প্রু মার্মা, মিন্টু কুমার সেনসহ লামা উপজেলা ও পৌর ছাত্রলীগ’র নেতৃবৃন্দ, কলেজ ছাত্রলীগ’র নেতৃবৃন্দ।
লামা উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যাহ্লা মার্মা বলেন, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীরবাহদুর উশৈসিং এমপি’র সার্বিক সহযোগীতায় বান্দরবান জেলা ছাত্রলীগ জেলা ব্যাপী করোনা প্রতিরোধক বুথ স্থাপন কার্যক্রম চলছে। লামা উপজেলায় ৭টি স্থানে করোনা প্রতিরোধ বুথ স্থাপন করা হবে।
সোমবার লামা উপজেলা পরিষদের প্রবেশ পথে ও লামা পৌরসভা কার্যালয়ের প্রবেশ পথে দুইটি করোনা প্রতিরোধ বুথ বসানো হয়েছে। আগামী ১০ থেকে ১৫দিন পর উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানে আরো পাঁচটি করোনা প্রতিরোধ বুথ স্থাপন করা হবে।