রাজস্থলীতে আশ্রয়ণের ঘর পরিদর্শনে উপ সচিব সাখাওয়াৎ হোসেন

132

রাজস্থলী প্রতিনিধিঃ-আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার-এই প্রতিপাদ্যে রাজস্থলী উপজেলার ১৭৭ গৃহ ও ভূমিহীন পরিবারকে জমিসহ ঘর উপহার দেওয়া হবে। আগামী ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাজস্থলী উপজেলার তিনটি ইউনিয়নে নির্মিত ১৭৭টি পাকা ঘর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।
সোমবার (১৪ জুন) এ সব নির্মাণ কার্যক্রম এবং প্রস্তুতি দেখতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া, গাইন্দ্যা ও ঘিলাছড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের উপসচিব সাখাওয়াৎ হোসেন।
পরিদর্শন কালে উপ সচিব বলেন, আশ্রয়ন প্রকল্পে যারা বসবাস করবে তারা শুধু এখানে সময় কাটাবে সেটা নয়। তাদের আয় ও জীবিকায়নের ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, দুর্গম রাজস্থলীতে যে পরিমান কাজ হয়ছে তা তুলনা করা যায় না। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে পাহাড়ের অবহেলিত জনগন আজ মহা খুশি। ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী ভিডি ও কনফারেন্সের মধ্যদিয়ে রাজস্থলী উপজেলায় ৬২টি ঘর প্রদান করেন।
পরিদর্শন কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যলয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) শিল্পি রানী রায়, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, প্রকল্প বাস্তবায়ন রবিউল ইসলাম প্রমুখ।
আগামী ২০ জুন আরো ১৭৭টি ঘর উদ্বোধনের মধ্যদিয়ে প্রদান করা হবে বলে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান।