কাপ্তাইয়ে সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ

145

কাপ্তাই প্রতিনিধিঃ-কাপ্তাই উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ মঙ্গলবার (১৫ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলার শিলছড়ি রয়েল ক্লাবে অনুষ্ঠিত হয়।
কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন। উপজেলা সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ তাহমিদুর রহমান, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরঞ্জীত তনচংগ্যা, কৃষি বিভাগের উপ সহকারী কৃষি কর্মকর্তা অনিমেষ বড়ুয়া, রাঙ্গামাটি জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও শিলছড়ি রয়েল ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন, ওয়াগ্গা ইউনিয়ন এর ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিনুপ্রু মারমা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সবচেয়ে বড় শক্তি হচ্ছে যুব শক্তি, একটা সমাজকে পরিবর্তন করার জন্য যুবকদের ভূমিকা শক্তিশালী। তিনি আরোও বলেন, আমাদের স্বাধীনতা যুদ্ধে যুবকরা এগিয়ে না আসলে আমরা আজ স্বাধীনতার সুফল পেতাম না, তাই যুব সমাজ জাগলে দেশ, সমাজ, পরিবার উন্নতি হবে। প্রশিক্ষণে ৪০ জন যুব ও যুব মহিলা অংশ নেন।