রাজস্থলীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৪শ পরিবারকে মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

144

রাজস্থলী প্রতিনিধিঃ-পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বিশেষ প্রকল্প কর্মসূচির আওতায় বরাদ্দকৃত করোনা ভাইরাস মোকাবিলায় রাজস্থলী উপজেলায ৪শ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১১ মে) সকালে উপজেলা খাদ্য গুদাম কার্যালয় চত্বরে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রবাট ত্রিপুরা, বিশ্বনাথ চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, সাংগঠনিক সম্পাদক অংছাইনু মারমা, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লংবতি ত্রিপুরা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংত্রতি মারমা, আদালত তংচঙ্গ্যা, আলঙ্গীর হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিতরণকালে জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের গরীব ও দুস্থদের জন্য পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে করোনা এই ক্রান্তিকালে কর্মহীন জনগণের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। জননেতা দীপঙ্কর তালুকদার এমপির নির্দেশ মোতাবেক জেলার ১০ হাজারের পরিবারের বিতরণের অংশ হিসেবে চাল, ডাল, আলু, তেল ইত্যাদি সামগ্রী বিতরন করা হয়েছে। রাজস্থলী উপজেলায় ৪শ পরিবার তিনটি ইউনিয়নে যথাক্রমে (ঘিলাছগি (১৩০), গাইন্দ্যা (১৪০) ও বাঙ্গাল হালিযাতে (১৩০) পরিবারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।