খাগড়াছড়িতে নিহত নির্মাণ শ্রমিকের পরিবারের পাশে সেনা রিজিয়ন

118

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি জেলা সদরের সার্কিট হাউসের নিচে দূর্ঘটনায় নিহত নির্মাণ শ্রমিক মো. জাফর (৬০) এর পরিবারের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছে সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।
দূর্ঘটনায় নিহত নির্মাণ শ্রমিকের পরিবারে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। বর্তমানে নির্মাণ শ্রমিকের মৃত্যুতে কঠিন সময় পার করছেন শ্রমিকের পরিবারটি। আর বিষয়টি বিষয়টি নজরে আসলে সোমবার (১০ মে) পাশে দাঁড়ান সদর দপ্তর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। এসময় সেনা রিজিয়নের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয় এবং মরহুমের সন্তানদের শিক্ষার ব্যয়ভারও বহন করার প্রতিশ্রুতি দেন খাগড়াছড়ি সেনা রিজিয়ন।
জনমানুষের কল্যাণে ও যেকোনো দুঃসময়ে সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন ভবিষ্যতেও এ ধরনের মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানান।
উল্লেখ্য, গত ৮ মে ২০২১ তারিখে জেলা সার্কিট হাউসের সামনের রাস্তায় সড়ক সংস্কার ও নির্মাণ কাজের সময় পিচ ঢালাই করার সময় রোলারে দূর্ঘটনার শিকার হয়ে সবুজবাগ এলাকার বাসিন্দা ও নির্মাণ শ্রমিক মো. জাফর (৬০) নিহত হয়।জোবায়ের শফিক পিএসসি বলেন সশস্ত্র দলটি এলাকার দরিদ্র জনসাধারণকে জিম্মি করে অস্ত্র মুখে চাঁদা আদায় ও ত্রাসের রাজত্ব কায়েমের প্রচেষ্টা চালাচ্ছিল।
মূলত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিস্থিকে কাজে লাগিয়ে অস্ত্রের ভীতি প্রদর্শন করে এলাকায় আধিপত্য বিস্তার করে আসছিল সশস্ত্র দলটি।