কাপ্তাই থানার সফল অভিযানঃ অবশেষে ধর্ষন চেষ্টা মামলার পলাতক আসামী শরৎ তনচংগ্যা আটক

130

কাপ্তাই প্রতিনিধিঃ-অবশেষে পুলিশের জালে ধরা পড়লো ধর্ষন চেষ্টা মামলার পলাতক আসামী শরৎ তনচংগ্যা (৪৫)। রবিবার (২৫ এপ্রিল) সকাল, ৬.৩০ মিনিটে কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়ন এর সাপছড়ির দুর্গম মৈন পাহাড় এর খামার বাড়ী হতে তাকে আটক করা হয়।
রাঙ্গামাটি জেলা পুলিশ এর নির্দেশনায় কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে এসআই মোঃ মনিরুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী শরৎ তনচংগ্যাকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ এর সদস্যরা।
কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন জানান, ধর্ষক চেষ্টা মামলার এই আসামীকে ধরার জন্য আমরা বিভিন্ন সোর্স নিয়োগ করেছি, ইতিমধ্যে আমাদের টিম এই এলাকায় অভিযান করে তার সন্ধান পাওয়া যায় নাই, অবশেষে সোর্সের মাধ্যমে জানতে পারি সে সাফছড়ির মৈন পাহাড়ের একটা খামার বাড়ীতে আত্মগোপন করে আছে। আমরা রবিবার সেহেরি পর রওনা করি এবং সকাল ৬.৩০ মিনিটে মৈন পাহাড়ের খামার বাড়ী হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।
উল্লেখ্য যে, গত ১২ এপ্রিল কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর দুর্গম মৈন পাড়া এলাকায় এক স্কুল ছাত্রী প্রাইভেট পড়ে আসার সময় ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে পাশ্ববর্তী এলাকার বাসিন্দা শরৎ তনচংগ্যা। পরে মেয়েটির আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে এলে অভিযুক্ত শরৎ তনচংগ্যা পালিয়ে যায়। এরপর গত ১৩ এপ্রিল মেয়েটির বাবা বাদী হয়ে কাপ্তাই থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতার হওয়া আসামী শরৎ তনচংগ্যাকে রাঙ্গামাটি আদালতে পাঠানো হয়েছে বলে ওসি জানান।