চিকিৎসার সহায়তা চেয়েছে থানচি উপজেলা কার্যালয়ের কম্পিউটার টেকনিশিয়ান কর্মচারী রুপক মিত্র

131

থানচি প্রতিনিধিঃ-মূল শরীরে নার্ভ ষ্পোইনাল কর্ভ কোমর (মেরুদন্ড) অংশ ব্লক হয়ে দীর্ঘ ৪ মাস ব্যাপী ভারতে লাইফ লাইন হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থা অর্থ সংকটে সহযোগীতা চেয়েছেন বান্দরবান জেলা থানচি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কম্পিউটার টেকনিশিয়ান পদে কর্মচারী রুপক মিত্র।
তিনি বুধবার (২১ এপ্রিল) সকালে থানচি উপজেলা স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে সমাজের বৃত্তবান ব্যক্তিদের তার চিকিৎসা জন্য অর্থ সহযোগীতা চেয়েছেন।
তিনি গত ডিসেম্বর মাসের চট্টগ্রামে পরিবারে পরিচিত ৪জন চিকিৎসকের স্বরন্নপন্ন হলে চিকিৎসককের পরামর্শ ফিজিও থেরাপিও করে কোন উন্নতি না হয়ে ভারতে চেন্নাই শহরে লাইফ লাইন হাসপাতালে এম আর আই পরীক্ষা করে নার্ভ ব্লক মেরুদন্ড) ধরা পড়ে ব্লকের অংশ অপারেশন করার প্রচুর টাকা প্রয়োজন হয়ে পড়েছে। তাঁর বাড়ী থেকে নিয়ে যাওয়া টাকা দিয়ে অপারেশনে সম্ভব নয় আরও এক লক্ষ টাকা (ভারতে রুপী) প্রয়োজন রয়েছে। তাঁর আত্বীয় স্বজন ও বৃত্তবান ব্যক্তিদের কাজ থেকে আর্থিক সহযোগীতা চেয়েছেন। তিনি বান্দরবানে থানচি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কম্পিউটার টেকনিসিয়ান পদে কর্মচারী।
বান্দরবান পৌরসভা ৬নং ওয়ার্ডে বনরুপা বাসিন্দা বাবুল কান্তি মিত্র ছেলে ২০১৪ সালে থানচি উপজেলা পরিষদের কম্পিউটার টেকনিসিয়ান পদে যোগদান করেন। রুপক মিত্র বলেন, আমার অপারেশনসহ চিকিৎসার ক্ষেত্রে আমার এ পর্যন্ত ৩ লক্ষ রুপি খরচ হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য আরো প্রায় ১ লক্ষাধি রুপি লাগবে। বর্তমানে তিনি ভারতে চেন্নাই শহরে লাইফ লাইন হাসপিতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আর কিছুদিন সময় কাটিয়ে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক। থানচি উপজেলাবাসীর ও উপজেলা পরিষদের সংশ্লিষ্ট সকলকে নিকট দোয়া ও আর্থিক সহযোগীতার কামনা করেছেন।