দীঘিনালায় যৌর্থবাহিনীর অভিযান ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী আটক

168

দীঘিনালা প্রতিনিধিঃ-খাগড়াছড়ি দীঘিনালায় পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে অস্ত্র ও গুলি’সহ সুনীল চাকমা প্রকাশ সুভাষ (২৭) একজনকে আটক করা হয়েছে। সে ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র গ্রুপের একজন অস্ত্রধারী সন্ত্রাসী। বুধবার (১১মার্চ) রাতে উপজেলার বাঘাইছড়ি মুখ এলাকা থেকে আটক করা হয়।
জানা যায়, গত বুধবার রাত সোয়া ১২টার দিকে বাবুছড়া হতে দীঘিনালাগামী একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল বাঘাইছড়ি মুখ এলাকায় পৌছলে আরোহীদের দাঁড়ানোর জন্যে সংকেত দেয় যৌথ বাহিনী। এসময় মোটরসাইকেলের একজন আরোহী লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ও সেনাবাহিনীর যৌথ দল ধাওয়া করে, সুনীল চাকমা ওরফে সুভাষ (২৭) নামে একজনকে আটক করে।
এসময় তাৎক্ষণিক তার দেহ তল্লাশি করে একটি পিস্তল (৭.৬৫ মিঃ মিঃ চায়না), ১টি ম্যাগাজিন, ৫ রাউন্ড এ্যামোনিশন’সহ নগদ ১৭ হাজার, ৬শত ৩৫ টাকা এবং ২টি বাটন মোবাইল ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করতে সক্ষম হয়।
এ ব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যৌথ বাহিনীর একটি দল অস্ত্রসহ সুনীল চাকমা ওরফে সুভাষ নামের এক ইউপিডিএফ (মূল) দলের এক সদস্যকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।