শপথ নিলেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরবৃন্দরা

1056

শাহ আলম, রাঙামাটি: রাঙামাটি পৌরসভার নব-নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরবৃন্দরা শপথ গ্রহন ও পৌরসভার আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহন করায় সংবর্ধনা দিয়েছে স্থানীয় আওয়ামলীগ, যুগলীগ ও ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

আজ বুধবার (১০ মার্চ) বিকাল ৩টায় রাঙামাটি পৌরসভার মেয়র কাউন্সিলররা শপথ গ্রহন পরবর্তী রাঙামাটি প্রবেশকালে নেতা-কর্মীরা ফুলের তোড়া ও শহরে মটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে এ সংবর্ধনা দেন।

রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরবৃন্দরা শপথ গ্রহন পরবর্তী বিকাল ৪টায় প্রথমে রাঙামাটি সদর উপজেলা পরিষদ সংলগ্ন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে লাখো শহীদ সন্তানদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় ১মিনিট নিরবতা পালন করা হয়। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সংক্ষিপ্ত আলোচনা সমাবেশ করা হয়।

এসময় পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, ‘জনগণ আমাকে অনেক আশা নিয়ে এবারের নির্বাচনে নির্বাচিত হয়েছেন। রাঙামাটিতে ইভিএম পদ্ধতিতে ভোটদানের মাধ্যমে নতুন মাইলফলক তৈরী করেছে জনগণ। আমি চেষ্টা করব তাদের আশার প্রতিফলন ঘটাতে। আমি নির্বাচনী যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তার সবটুকুই বাস্তবায়ন করব দায়িত্বকালে।’ তিনি আরো বলেন, ‘আমি আমার এলাকার মানুষের জানমাল রক্ষায় নিবেদিত থাকব। পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন, জীবনমান উন্নয়নই আমার কর্মযজ্ঞের প্রধান অংশ হয়ে থাকবে।’

এর আগে সকালে রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরবৃন্দরাসহ চট্টগ্রাম বিভাগের আটটি পৌরসভার নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলররা শপথ নিয়েছেন।

বুধবার (১০ মার্চ) চট্টগ্রাম সার্কিট হাউসে সকাল ১১টার দিকে তাদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।