দুর্গম বরকল ছোট হরিণায় স্বপ্নবুনন ইউনিয়ন শাখার শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

156

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-স্বপ্নবুনন-উঞ্চতার ছোঁয়া প্রতিপাদ্যকে ধারণ করে স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন স্বপ্নবুনন এর উদ্যোগে ৬ষ্ঠ দফায় শীতে কষ্ট পাওয়া অর্ধশতাধিক গরিব, দুঃস্থ, অসহায় মানুষের মাঝে বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়ন এর দুর্গম এলাকা ছোট হরিণায় শীতবস্ত্র বিতরণ করা হয়।
স্বপ্নবুনন বরকল উপজেলা শাখার অর্থ সম্পাদক মোঃ জুয়েল রানা এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বপ্নবুনন বরকল উপজেলা শাখার উপ-সমন্বয়ক মোঃ সুমন পারভেজ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সোলাইমান সওদাগর, বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মান্নান সওদাগর, বরকল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ সাইফুল ইসলাম মনির,স্বপ্নবুনন সদস্য অংলাথে রাখাইন, ইকরামুল ইসলাম মুন্না, অভি দত্তসহ অন্যান্য সদস্যরা।
প্রধান অতিথির বক্তব্য সোলাইমান সওদাগর বলেন “দুর্গম এলাকা ছোট হরিণায় এই ধরনের সামাজিক সত্যিই অভাবনীয়, এভাবে প্রতিটা দুর্গম এলাকায় সেবামূলক কাজ ছড়িয়ে গেলে দরিদ্র শ্রেণির মানুষ এর উপকার ভোগ করবে”।
সভাপতির বক্তব্য মোঃ সুমন পারভেজ বলেন” ভূষণছড়া ইউনিয়ন এর ছোট হরিণায় স্বপ্নবুনন এর সেবামূলক কার্যক্রম পরিচালনা অব্যহত থাকবে,আমরা চেষ্টা করে যাচ্ছি দুর্গম এলাকায় সামাজিক সচেতনতা মূলক কর্মসূচি ছড়িয়ে দিতে, সেবার হাত বাড়িয়ে দিতে। বক্তব্যের শেষে তিনি এই শীতবস্ত্র প্রকল্প বাস্তবায়নের যাদের সাহায্য সহযোগিতা করে পাশে ছিলেন এবং স্বপ্নবুনন পরিবারের সকল সকলকে ধন্যবাদ জানান।