দীঘিনালায় আহলে সুন্নাত ওয়াল জামাআত‘র অফিস উদ্বোধন

118

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত‘র উপজেলা শাখার অফিস উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১৩ ফেব্রুয়ারী) দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়ন এ কবাখালি বাজারে আহলে সুন্নাত ওয়াল জামা‘আত অস্থায়ী উপজেলা শাখার অফিস উদ্বোধন ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা শাখার আহলে সুন্নাত ওয়াল জামা‘আতের সাধারন সম্পাদক এ্যাড. মো: আকতার উদ্দিন মামুন।
দীঘিনালা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত এর সাধারণ সম্পাদক মাওলানা মো. জহিরুল ইসলাম এর সঞ্চালায় উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত‘র সভাপতি মাওলানা মো. আসলাম উদ্দিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামাআত এর খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোঃ আকতার উদ্দিন মামুন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামাআত খাগড়াছড়ি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আবু তাহের আনসারী, দীঘিনালা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত এর উপদেষ্টা মো মাহবুবুল আলম, কবাখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দীঘিনালা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত এর উপদেষ্টা মো. জাহাঙ্গীর হোসেন, দীঘিনালা আহলে সুন্নাত ওয়াল জামাআত এর সিনিয়র সহসভাপতি মাওলানা মুহাম্মদ আজিজ উদ্দিন, দীঘিনালা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা‘আতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মো: শাহ জাহান সিরাজী প্রমূখ।
অফিস উদ্বোধন কালে আহলে সুন্নাত ওয়াল জামাআত খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড. মো: আকতার উদ্দিন মামুন বলেন, সমাজের দায়িত্বশীল ব্যাক্তিদের পিছনে সমালোচনা না করে ভাল কাজের জন্য সহযোগীতা করতে হবে। মহান নবী হযরত মুহাম্মদ (স.) সুন্নাত ও আকীদা মনে প্রানে ধারন করে এবং মুখে প্রকাশ করতে হবে, শুধু সুন্নী দাবী করলে হবে না পরিবারে ও সমাজে সুন্নাতের আকীদার নিয়ম মত কাজ করতে হবে।