৩নং ওয়ার্ডে ব্ল্যাক বোর্ড প্রতীকে ভোট চেয়ে পুলক দে’র উৎসবমুখর পরিবেশে প্রচারণা

135

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-চতুর্থধাপে আসন্ন ১৪ ফেব্রুয়ারী রাঙ্গামাটি পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে শহরের ৩নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ব্ল্যাক বোর্ড প্রতীকে ভোট চেয়ে উৎসব মুখর পরিবেশে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পুলক দে। ৩নং ওয়ার্ডবাসীকে তিনি এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে এলাকায় আরো বৃহৎ উন্নয়নের ভবিষ্যৎ পরিকল্পনাসহ নানান প্রতিশ্রুতি প্রদান করেন।
বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারী) বিকালে ৩নং ওয়ার্ডের মাঝেরবস্তি, আনন্দ বিহার এলাকা, রিজার্ভ মুখ প্রধান প্রধান সড়কসহ পাড়া মহল্লায় গণসংযোগ করেন এবং সড়কের ব্যবসা প্রতিষ্ঠানে উৎসবমুখর পরিবেশে লিফলেট বিতরণের মাধ্যমে গণসংযোগ করেন তিনি।
গণসংযোগকালে ব্ল্যাক বোর্ড প্রতীকে কাউন্সিলর পদপ্রার্থী পুলক দে এলাকার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও সম্প্রীতির এলাকা গড়ে তুলতে ভোটারদের কাছে ভোট চেয়েছেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। এসময় তিনি বলেন, আসন্ন নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করলে আমার ওয়ার্ডের পিছিয়ে পড়া এলাকাগুলোকে দ্রুত আধুনিক সুবিধাসহ ৫বছর কাউন্সিলর থাকাকালীন সময়ে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্তসহ এলাকার উন্নয়নে আরো বেশী কাজ করবেন বলে এলাকাবাসীদের আস্তত্ব করেন এবং দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পুলক দে আরো বলেন, প্রচারণায় নেমে আমি সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী জনগন তাদের রায় আমাকে দিবেন ও পাশে থাকবেন। তিনি ভোটারদের কাছে ভোট চেয়েছেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।
এসময় জনসংযোগে তার বিপুল পরিমান সমর্থক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।