রাঙ্গামাটিতে স্বরসতী পূজা ও মহোৎসব কমিটির সভাপতি অজিত দাশ সাধারণ সম্পাদক রবিন সেন

কাঠালতলী সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মাতৃমন্দিরের স্বরসতী পূজা ও মহোৎসব উদ্যাপন কমিটি গঠন

310

নিজস্ব প্রতিবেদক:-রাঙ্গামাটিতে সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মাতৃমন্দিরের স্বরসতী পূজা ও মহোৎসব উদ্যাপন কমিটি-২১ এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি অজিত দাশ ও সাধারণ সম্পাদক রবিন সেনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গত সোমবার (২৫ জানুয়ারী) সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মাতৃমন্দির পরিচালনা কমিটির এক সভায় সভাপতি অজিত দাশ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পার্থ সেন বাবলা এবং কমিটির অন্যান্য সমস্যদের উপস্থিতিতে স্বরসতী পূজা ও মহোৎসব উদ্যাপন কমিটি-২১ এর দায়িত্ব তাদের দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি অশোক কুমার ধর, শংকর চক্রবর্তী, প্রদীপ দাশ, নয়ন দাশ, পার্থ সেন বাবলা। সহ-সাধারণ সম্পাদক রনি ধর, রকি দাশ, সুরেশ দাশ (মনা), জিতেন শীল, সজীব দে। সাংগঠনিক সম্পাদক সৌরভ দাশ, অর্থ সম্পাদক কাঞ্চন দাশ, ভান্ডার রক্ষক উজ্জল দাশ, আপ্যায়ন সম্পাদক সঞ্জয় চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক সুবল বিশ্বাস, সেচ্ছাসেবক প্রধান সাগর দাশ, প্রচার সম্পাদক নেপাল কর্মকার ও সদস্য সুজয়।

আগামী ১৫ ফেব্রুয়ারী ২১ইং তারিখ শ্রী শ্রী স্বরসতী পূজার অধিবাস দিয়ে স্বরসতী পূজা ও মহোৎসব শুরু হয়ে ১৮ ফেব্রুয়ারী শেষ হবে। এবছরের স্বরসতী পূজা ও মহোৎসব উদ্যাপন সুন্দর ও সফল করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন সভাপতি ও সাধারণ সম্পাদক।