খাগড়াছড়ির স্বনির্ভর বাজারে আগুনঃ ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণে জেলা পরিষদ চেয়ারম্যান ও নবনির্বাচিত পৌর মেয়র

221

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ১০ ব্যবসা প্রতিষ্ঠান। শনিবার (৩০ জানুয়ারি) ভোর রাতে জেলা শহরের স্বনির্ভর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ক্ষতিগ্রস্থ হয় ১০টি ব্যবসা প্রতিষ্ঠান। পুড়ে ছাঁই হয়ে যায় দোকানের মালামাল। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।
বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ক্রোকারিজ, গার্মেন্টস কাপড়, সেলাইয়ের দোকান, কুলিং কর্ণারসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ছিলো।
এদিকে, দুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এ সময় খাগড়াছড়ি পৌরসভার নবনির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা উপস্থিত ছিলেন।
পরিদর্শনের সময় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের খোঁজ খবর নেন এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জেনে জেলা পরিষদের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জানান চেয়ারম্যান। একই সাথে আর্থিক সহায়তা করারও আশ্বাস প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও নবনির্বাচিত পৌর মেয়র।