বাঘাইছড়ির আমতলী ইউনিয়ন ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

432

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ সোমবার (২৫ জানুয়ারী) সকাল ১০টায় আমতলী ইউনিয়নের মাহিল্লা জুনিয়র হাইস্কুল মাঠে আমতলী ইউনিয়ন ছাত্রলীগ এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মাহিল্লা বাজার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে একটি শোভা যাত্রা করে অনুষ্ঠান স্থলে গিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তলন করে। অতিথিগণ মঞ্চে আরোহণ করে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতা যুদ্ধে শহীদ সকল বীরের প্রতি দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আমতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন। এছাড়াও অনুষ্ঠানের মধ্যমনি হিসেবে ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিয়নন্দ চাকমা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ আরফান আলী, সহসভাপতি ফোরকান আহমেদ নাফিস, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাশেল চৌধুরী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ শহিদ মিঞা, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সানি দেব সহ, স্থানীয় আওয়ামিলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

সভায় বক্তারা ছাত্রলীগের ৭৩তম বছরের গৌরব উজ্জ্বল ইতিহাস তুলে ধরেন এবং ছাত্রলীগকে সুসংগঠিত রাখতে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা অভ্যাহত রাখার উপর জোর দেন।

পরে সংবর্ধিত অতিথিসহ সকল অতিথিকে সম্মাননা স্বারক তুলে দেয়া হয় এবং কেক কেটে স্লোগানে স্লোগানে ছাত্রলীগের জন্মদিন উদযাপন করা হয়।