কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য মূল্যবান বই প্রদান করলেন জেলা প্রশাসক

197

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-সুবিধা বঞ্চিত দূর্গম রাঙ্গামাটি পার্বত্য জেলায় শিক্ষার আলোয় আলোকিত করতে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, সংস্কার, গরীব-মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যবই প্রদান, সেলাই মেশিন এবং আর্থিক সহায়তাসহ বিভিন্ন উন্নয়নমুলক শিক্ষা কার্যক্রম পরিচালনা করে শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রেখে যাচ্ছেন তিনি।
তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য বেশ কিছু মূল্যবান বই প্রদান করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। উক্ত বইসমূহ গ্রহণ করেন কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।
এসময় মানসম্মত শিক্ষার বিস্তারে কর্ণফুলী সরকারি কলেজকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। এছাড়াও তিনি কর্ণফুলী সরকারি কলেজের লাইব্রেরীর জন্য দুইটি আলমারি, দুইটি কম্পিউটার ও অন্যান্য শিক্ষাসামগ্রী প্রদানের প্রতিশ্রতি ব্যক্ত করেন।
উল্লেখ্য, গত দুই বছর পূর্বে কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন করেছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ। এরই ধারাবাহিকতায় তিনি কলেজের ছাত্র-ছাত্রীদের জাতির জনক বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুুদ্ধের সঠিক ইতিহাস জানতে এইসব মূল্যবান বই প্রদান করেন।