খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা এখন তুঙ্গে, পোষ্টারে ছেয়ে গেছে পুরো শহর

260

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে আগামী ১৬জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ চলবে। এর প্রেক্ষিতে বর্তমানে খাগড়াছড়ি পার্বত্য জেলা উৎসব মুখোর পরিবেশ বিরাজ করছে। পুরো শহর ছেয়ে গেছে পোষ্টারে পোষ্টারে। ৪ জন মেয়র স্বতন্ত্র পাটি মোঃ রফিকুল আলল, সরকার দলীয় প্রার্থী নির্মলেন্দ্র চৌধুরী, বিএমপি প্রার্থী ইব্রাহিম খলিল এবং জাতীয় পাটি- মোঃ ফিরুজ আহমেদ ও ৪০ জন কাউন্সিলার প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে পৌরসভা নির্বাচন করছেন। শান্তিপূর্ণ ভাবে ভোর গ্রহণে সাথে খাগড়াছড়ি নির্বাচন অফিসে কর্মকর্তারা প্রার্থীদের নিয়ে মত বিনিময় করেছেন।
এদিকে যতই দিন ঘনিয়া আসছে ততই প্রচার-প্রচারণা বেড়েই চলেছে। দুপুর ২টা থেকে প্রার্থীরা শ্লোগান নিয়ে প্রার্থীর সমর্থনগন রাত ৮টা পর্যন্ত মাইকিং প্রচার শুরু করে। তবে এইবারে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে করার লক্ষ্যে খাগড়াছড়ি প্রশাসন চারদিকে নজর রাখছে, নিরাপত্তা বাহিনীকে নিদের্শ দিয়েছেন যাতে আইন শৃঙ্খলা বিঘ্ন সৃষ্টি না হয়, সেই দিকে নজর রাখার জন্য প্রশাসন নিরাপত্তা বাহিনীকে নির্দেশ দিয়েছেন। খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা এখন তুঙ্গে।
খাগড়াছড়ি পৌরসভা ৯নং ওয়ার্ডের মাসুদুল হক (মাসুদ) এবং সজল কান্তি দাশ। ৮নং ওয়ার্ডের এটিএম রাসেদ উদ্দিন এবং পরিমল দেবনাথ। মহিলা সংরক্ষিত আসনের আইশা আক্তার এবং সকল কাউন্সালারগন তার নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। বলেতে গেলে খাগড়াছড়ি শহর এখন উৎসব মুখোর পরিবেশ বিরাজ হয়েছে। খাগড়াছড়ি শাপলা চত্বর পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে।