কাউখালীতে নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পর অর্ধগলিত লাশ উদ্ধার

148

কাউখালী প্রতিনিধিঃ-কাউখালী উপজেলার ঘাগড়া এলাকা থেকে অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ জানুয়ারী) দুপুরে কাউখালী থানা পুলিশের একটি টিম এই লাশ উদ্ধার করে। হতভাগা ঐ নারী রেহেনা পারভীন (৩৭) হাটহাজারী উপজেলার ইছাপুর এলাকার প্রবাসী জনৈক সিরাজুল ইসলামের স্ত্রী। গতকাল সন্ধ্যায় নিহতের ছেলে মাহমুদুল হাসান রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে এসে তার মায়ের লাশ সনাক্ত করেন।
নিহতের ছেলে মাহমুদুল হাসান ও কাউখালী থানার থানার অফিসার্স ইনচাজ মো. শহীদুল্লা পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন। ঘাগড়াস্থ সিটিহাট পুলিশ ফাঁড়ি থেকে প্রায় ২শতগজ পশ্চিমে হতভাগা রেহেনা পারভীনের লাশটি পাওয়া গেছে। এলাকাবাসী লাশটি দেখতে পেলে পুলিশকে খবর দেয়, পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
জানা যায়, বিকাশের টাকা উত্তোলন ও মেয়ের ঔষধ আনতে গিয়ে নিখোজ হওয়ার এক সপ্তাহ পর অর্ধগলিত লাশ হয়ে উদ্ধার হলেন রেহেনা পারভীন। পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায় রেহেনা পারভীনের স্বামী সিরাজুল ইসলাম দুবাইতে থাকেন। তাদের বাড়ী হাটহাজারী উপজেলার ইছাপুরে হলেও দু’মেয়ে ও এক ছেলে নিয়ে রাহেলা পারভীন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরার ডিপোর হাশেম বাজার এলাকায় মসজিদ সংলগ্ন ভাড়া বাসায়বসবাস করেন। তাদের একটি ট্রাক ছিল। সে ট্রাকটি রাঙ্গুনীয়া উপজেলার ধামাইরহাট সোনারগাও রাস্তার মাতা এলাকার ট্রাক ড্রাইভার জনৈক আবুল হায়াতের (৪৮) নিকট বিক্রি করে দেয়। ঐ ট্রাক বিক্রি বাবদ ৫০ হাজার টাকা বকেয়া থাকে।
গত ২ জনুয়ারী বিকেলে সে টাকা আবুল হায়াত বিকাশের মাধ্যমে পাঠানোর কথা বলে পাশ্ববতি বাজারের একটি দোকানে যেতে বলে। টাকা দিবে সে টাকা নেয়ার জন্য এবং অসুস্থছোট মেয়ের জন্য ঔষধ ক্রয় করার জন্য বাজারে গেলে আর বাসায় ফেরেনী। ছেলে মাহমুদুল হাসান জানিয়েছেন তার মা রেহেনা পারভীন বাসায় ফিরে না আসলে এবং ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অপরদিকে তাদের ট্রাক ড্রাইভার জনৈক আবুল হায়াতের মোবাইলও বন্ধ পাওয়া যায়। মা’র কোন সন্ধ্যান না পেলে ২ জানুয়ারী রাতে বায়েজিদ বোস্তামী থানায় সাধার ডায়েরী (নং ৮৪, তারিখঃ ০২.০১.২০২১ইং) করে। বায়েজিদ থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত ডিউটি অফিসার এস,আই শম্পা ভৌমিক জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।
তবে পুলিশ ধারনা করছে ট্রাক ড্রাইভার জনৈক আবুল হায়াতই খুন করে লাশ জঙ্গলে ফেলে গেছে।
গতকাল রাতে এ রিপোট লেখার সময় কাউখালী থানার তদন্তকারী অফিসার এস,আই সালাম জানিয়েছেন নিহতের লাশ ময়নাতদন্ত করে আজ পরিবারের নিকট হস্তান্তর করা হবে এবং বায়েজিদ থানায় মামলার সাবিক বিষয়ে সহযোগীতা করা হবে।