খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনঃ বেসরকারি ভাবে অতীশ চাকমা কাউন্সিলর নির্বাচিত

275

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে আগামী ১৬ই জানুয়ারী পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ জেলা নির্বাচন কমিশনের।
খাগড়াছড়ির পৌরসভা নির্বাচনে গত ২৪/১২/২০২০ইং তারিখে মনোনয়নপত্র দাখিল, ২৭/১২/২০২০ইং তারিখে মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে, আর প্রত্যাহার ২৯/১২/২০২০ইং তারিখ।
খাগড়াছড়ি জেলা নির্বাচন কমিশন রাজু আহাম্মেদ বলেন, আগামী ১৬ই জানুয়ারী পৌরসভা নির্বাচন ২০২১ইং, ২৯শে ডিসেম্বর শেষ দিন পর্যন্ত মোট চার জনের মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন আমরা পেয়েছি তার মধ্য ৫নং ওয়ার্ডের একজন আর ৮নং ওয়ার্ডের তিন জন সর্বমোট চারজন। মনোনয়নপত্র প্রত্যাহার করেন ৫নং পৌর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী চন্দ্র শেখর ত্রিপুরা, ৮নং পৌর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী ভোট তিন জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। ১/ মোঃ ইউসুফ মিয়া, ২/ জয়নাল আবেদীন, ৩/ নরুল আলম।
খাগড়াছড়িতে আগামী ১৬ই জানুয়ারী পৌরসভা নির্বাচন ২০২১ ইং, ৩০শে ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সহ নির্বাচনের প্রচার ও প্রচারণা আচরণ বিধি মেনে চলতে নির্দেশনা দেয়া হয়েছে। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রচার মাইক চলবে বলে জানানো হয়।
খাগড়াছড়ির ১নং পৌর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবারের ১৬ই জানুয়ারী ২০২১ইং পৌরসভা নির্বাচনে, ১নং পৌর ওয়ার্ডের সাবেক ও রানিং সাধারণ কাউন্সিলর অতীশ চাকমার কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় উক্ত ১নং ওয়ার্ডে অতীশ চাকমা বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার।