খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলমের মতবিনিময়ঃ উন্নয়ন মূল্যায়ন করে জয়যুক্ত করবে নাগরিকরাই

136

লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে নাগরিক কমিটির মোবাইল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম। শুক্রবার (১ জানুয়ারী) সকাল ১১টায় পৌর মেয়র এর বাস ভবনে তিনি এই মতবিনিময় সভার আয়োজন করে।
এতে স্বতন্ত্র প্রার্থী মেয়র রফিকুল আলম বলেন, আগামী ১৬ জানুয়ারী ২০২১ সালের অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে বিগত দিনের পৌর এলাকার ধারাবাহিক উন্নয়ন মূল্যায়ন করলে জয় নাগরিকদের হাতে, তারাই জয়যুক্ত করবেন বলে তিনি প্রত্যাশা করেন।
সে সাথে আমি জয়যুক্ত হলেই বজায় থাকবে উন্নয়নের ধারা। খাগড়াছড়ি পৌর শহরকে একটি আধুনিক, পর্যটনমূখী, মাদক-সন্ত্রাসমুক্ত শহর গড়তে আগের মত কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন সুষ্ঠ, সুন্দর পরিবেশে প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠিত হলে বলে প্রত্যাশা করেন রফিকুল আলম।
এ সময় নাগরিক কমিটির নেতা এড. আক্তার উদ্দিন মামুন, আবু নাছের, তাজুল ইসলাম বাদল, ছিদ্দিক উল্যাহ চৌধুরী, আব্দুল লতিফ, নুরুন্নবী, জাফর উল্ল্যাহ, হোসেন আহম্মদ চৌধুরী উপস্থিত ছিলেন।
মতবিনিময় কালে স্বতন্ত্রপ্রার্থী রফিকুল আলম তার বিরুদ্ধে অতিরিক্ত কর আরোপের অভিযোগের বিপরীতে পৌর আইনের ব্যাখা দিয়ে নানামুখী উন্নয়ন কাজের কথা তুলে ধরেন। সে সাথে আগামীর নানা কর্মপরিকল্পনা কথা জানান তিনি। এছাড়াও ইভিএম নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে নানা প্রশ্ন ও কারচুপির শঙ্কা রয়েছে বলে তিনি জানান। সে সাথে ব্যাক্তিগত ভাবে কোন প্রার্থীর বিরুদ্ধে তার অভিযোগ নেই এবং যেই নির্বাচনে জয়লাভ করেন তার হাতে দায়িত্বভার বুঝিয়ে দিতে তিনি প্রস্তুত বলে জানান।