খাগড়াছড়িতে আওয়ামীলীগের ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন

129

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা আয়োজনে জেলার সকল আওয়ামীলীগের দলীয় নেতা কর্মী নিয়ে গণতন্ত্র দিবস পালন করা হয়।
দিবসটি উপলক্ষে বুধবার (৩০ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয় থেকে বর্ণ্যাঢ্য র‌্যালী বের করে জেলা সদরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হল চত্তরে গিয়ে র‌্যালীটি শেষ হয়। পরে টাউন হল প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং এক মিনিট নিরবতা পালন করেন নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মং সুই প্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, মরিন হোসেন খান, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা পরিষদ সদস্য জুয়েল ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইলসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এতে সংক্ষিপ্ত বক্তব্যে নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকারের সময়ে দেশের চলমান উন্নয়ন বিশ্ব দরবারে প্রশংসা কুড়িয়েছে মন্ত্য করে গণতন্ত্রের বিজয় দিবস নিয়ে আলোচনার মধ্যদিয়ে দিবসটি উদযাপন করে।