খাগড়াছড়িতে নেশাগ্রস্থ পুত্রের হাতে সাবেক ব্যাংক ক্যাশিয়ার খুন

415

লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়ি জনতা ব্যাংকের সাবেক ক্যাশিয়ার ও বর্তমানে খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলের একাউন্টস অফিসার আলেফ খান খুন হয়েছেন। পিতা হত্যার অভিযোগে জাহাঙ্গীর আলম খাঁনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
শুক্রবার (৮ মে) রাতে খাগড়াছড়ি পৌর শহররে কলাবাগান এলাকায় এ চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটে।
পিতা হত্যার অভিযোগে পুলিশ শুক্রবার রাত সোয়া ১২টার দিকে নিহত আলেফ খানের ছেলে বর্তমানে খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার র্কায সহকারী ও জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম খাঁনকে গ্রেফতার করেছে।
প্রত্যক্ষর্দশী জাহাঙ্গীররে বড় ছেলে আলমগীর খাঁন মুন্না তার দাদা সাবেক ব্যাংক কর্মকর্তা আলেফ খাঁনের মৃত্যুর জন্য তার নিজ বাবাকে দায়ী করে বলেন, তার বাবা প্রতিদিন টাকার জন্য দাদাসহ পরিবারের সকলের উপর অত্যাচার করতো।
এলাকাবাসী জানায়, অত্যাচার সহ্য করতে না পেরে প্রথম স্ত্রীর সাথে সর্ম্পক ছিন্ন হয় জাহাঙ্গীর আলম খানর সাথে। পরে সে দ্বিতীয় বিয়ে করে। তার অত্যাচারে পরিবারের সদস্যরাও অতীষ্ঠ ছিল। সে মদ খেয়ে নেশাগ্রস্থ অবস্থায় বাড়ির মা, বাবা, বোন ও বোন জামাইদের অত্যাচার করতো।
এ ঘটনায় খবর পেয়ে সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন ও সদর সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার রওশন আলম ঘটনাস্থলে আসেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আলেফ খানের মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত ছেলে জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।