রাঙ্গামাটির সাপছড়ি ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন দীপংকর তালুকদার এমপি

397
sdr

রাঙ্গামাটিঃ-করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে রাঙ্গামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এম পি।
তিনি রবিবার (১২এপ্রিল) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেল পরিষদ ও রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগ’র যৌথ উদ্যোগে ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক কর্মহীন মানুষের পরিবার চিহ্নিত করে তিনশত পরিবারকে ত্রান সমূহ প্রদান করেন। এনিয়ে রাঙ্গামাটি সদর উপজেলাধিন পাঁচটি ইউনিয়নে মোট ১৫ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীকাল সোমবার কুতুকছড়ি ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে জানান রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুখময় চাকমা।
এসময় দীপংকর তালুকদার এমপি, করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলে সুস্থ্য ও নিরাপদ থাকার জন্য সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহবান জানান। তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে জনগণের সহযোগীতায় হাত বাড়ানোর জন্য দলের সকল স্তরের নেতা-কর্মিদের আহবান জানান। তিনি দরিদ্র পরিবারের সঠিক তালিকা প্রণয়নের মাধ্যমে ত্রাণ সামগ্রী পৌছে দিতে নেতা-কর্মিসহ প্রশাসনের প্রতি আহবান জানান।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগের যৌথ আয়োজনে ত্রান বিতরণকালে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি’র সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য সাধন মনি চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সদস্য ও রাঙ্গামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি দীপক বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক সুখময় চাকমা, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুর্গেস্বর চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, সাপছড়ি ইউপি চেয়ারম্যান মৃনাল কান্তি চাকমা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য লিটন বড়ুয়াসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমূখ।
কর্মহীন পরিবার গুলোর হাতে এই সকল ত্রাণ সামগ্রী তুলে দিতে গিয়ে দীপংকর তালুকদার বলেন, পাহাড়ের প্রতিটি মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছাতে হবে। পাহাড়ের মানুষ যাতে অনাহারে না তাকে সেই দিকে চেয়ারম্যান মেম্বারদের পাশাপাশি দলীয় নেতাকর্মীদেরকে খোঁজ রাখতে তিনি আহবান জানান।