বঙ্গমাতা ফুটবলে চ্যাম্পিয়ন দলকে রাঙ্গামাটি সেনা রিজিয়নের সংবর্ধনা

496

শেখ ইমতিয়াজ কামাল ইমনঃ- বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ ১২ এর বিভাগীয় পর্যায়ে ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে রাঙ্গামাটিতে সেনাবাহিনীর সেনা রিজিয়ন ও সদর সেনা জোন থেকে সংবর্ধনা, খেলোয়াড়দের জার্সি ও ফুটবল দেয়া হয়েছে।
ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি সেনা রিজিনের জিটুআই মেজর মহিউদ্দীন ফারুখী, ক্যাপ্টেন আজমাইল অবরাব আহম্মেদ, ঘাগড়া ইউপি চেয়ারম্যান জগদীশ চাকমা, ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কৃঞ্চ জীবন চাকমা।
অনুষ্ঠান শেষে অতিথিরা বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ ১২ এর বিভাগীয় পর্যায়ে ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে জার্সি, ফুটবল, নগদ ১০ হাজার টাকাসহ বিভিন্ন খেলাধুলার সামগ্রি প্রদান করা হয়।
উল্লেখ্য, গেল ৫ফেব্রুয়ারী চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় খাগড়াছড়ি দলকে হারিয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হয় ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এই বিভাগীয় চ্যাম্পিয়ন দলটি চট্টগ্রাম বিভাগ থেকে জাতীয় পর্যায়ে খেলবে।