খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

304

লিটন ভট্টচার্য্য রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (২০ জানুয়ারী) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় খাগড়াছড়ি জেলা শাখা যৌথ আয়োজনে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন।
অনুষ্ঠানে সহকারী পরিচালক মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা ও গীতা শিক্ষা কার্যক্রম খাগড়াছড়ি জেলা শাখা দিপঙ্কর চন্দ্র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক প্রতাব চন্দ্র বিশ্বাস। এসময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো: মেহেদী হাসান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন, জেলা সমাজ সেবা অধিদপ্তরে উপ- পরিচালক মো: মনিরুল ইসলাম, সাংবাদিক তরুন ভট্টাচার্য্য প্রমুখ।
এসময় শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক প্রতাব চন্দ্র বিশ্বাস।