জুরাছড়িতে ইয়াবাসহ আটক -২

321

জুরাছড়ি প্রতিনিধি : রাঙ্গামাটি জুরাছড়ি উপজেলাই বিশেষ অভিযানে ২ মাদক কারবারিকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে এরাইছড়ি মৌজার আনন্দ পাড়ার পদ্ম ধর চাকমার ছেলে ভাগ্য ধন চাকমা (২৫), একই পাড়ার নতুন বসতি এনধর চাকমার ছেলে চন্দন চাকমা (৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে জুরাছড়ি ইউনিয়নের মিতিংগাছড়ির রাস্তা মাথা নামক জ্ঞানেশ^র চাকমার দোকান এলাকা থেকে তাদের প্রেপ্তার করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী।

বিশেষ সূত্রে জানা গেছে, একটি চক্র র্দীঘ দিন ধরে দুমদুম্যা ইউনিয়নের ভারত ও বার্মা সীমান্ত এলাকা দিয়ে ইয়াবাসহ মাদকের চালান নিয়ে উপজেলায় পাচার করছে এমন তথ্যের ভিত্তিতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী সন্ধ্যায় চন্দন চাকমাকে সন্দেহ হলে তার দেহ ও ব্যাগ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে তার সাথে তাকা ভাগ্যধন চাকমাকেও সন্দেহ ভাজন হিসেবে আটক করা হয়। এই চক্রে আরো ৬/৭ জন রয়েছে বলে জানিয়েছে এই সূত্রটি।

সত্যতা নিশ্চিত করে জুরাছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুল হাই বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্ততি চলছে।