খাগড়াছড়িতে ভিজিএফ চাউল বিতরণ

213

খাগড়াছড়ি প্রতিনিধি : ঈদুল আযহা উপলক্ষে খাগড়াছড়ি সদর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ ১৫ কেজি করে ৩হাজার পরিবারের মধ্যে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।
সোমবার (৫ আগষ্ট) সকালে খাগড়াছড়ি সদর উপজেলা পাঁচটি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ কার্যলয়ের এসব ভিজিএফ কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা থেকে দৈনিক প্রত্রিকা সবুজ পাতার দেশ এর সম্পাদক মোঃ জুলহাস, স্ব স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ১ নং আম্যে মারমা. কমলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাউপ্রæ মার্মা, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পরিমল ত্রিপুরা ও ট্যাগ অফিসার খাগড়াছড়ি সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা অলক বড়–য়া, সদর উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপেন্দু চাকমা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শরৎ কুমার ত্রিপুরা, সদর উপজেলা পিআইও মাসুদুল রহমান ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ১ নং ইউনিয়ন পরিষদ ৪২৫ পরিবারের জন্য ৬.৩৭৫ কেজি, কমলছড়ি ইউনিয়ন পরিষদ ৮০০ পরিবারের জন্য ১২.০০০ কেজি, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ ৪০০ পরিবারের জন্য ৬.০০ কেজি, পেরাছড়া ইউনিয়ন পরিষদ ৪০০ পরিবোরের জন্য ৬.০০ কেজি, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ ৯৭৯ পরিবারের জন্য ১৪.৬৮৫ কেজি ভিজিএফ চাল বিতরণ করা হয়।