সাংবাদিক সুনীল কান্তি দে হৃদরোগে আক্রান্ত, চট্টগ্রামে প্রেরণ

589

নিজস্ব প্রতিবেদক,রাঙ্গামাটি :রাঙ্গামাটির প্রবীন সাংবাদিক দৈনিক সংবাদের পার্বত্য অঞ্চল প্রতিনিধি সুনীল কান্তি দে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার দুপুরে তাকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ডাক্তারের নিবীর পর্যবেক্ষণে আছেন। তার হার্টে দুটি বøক ধরা পড়েছে।

সুনীল কান্তি দের ছোট ভাই নিখিল কান্তি দে বলেন, সকালে দাদা তার অফিসে বসে ছিলেন। এই অবস্থায় দাদার বুকে ব্যাথা অনুভব করলে তাকে প্রথমে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে রাঙ্গামাটি হাসপাতালের ডাক্তার তাকে চট্টগ্রামে রেফার করেন। এই অবস্থায় আমরা দাদাকে চট্টগ্রামে ম্যাক্স হাসপাতালে ভর্তি করিয়েছি। ডাক্তার তাকে প্রথমে এনজিওগ্রাম করে দুটি বøক পাওয়া যায়। তবে ডাক্তার তাৎক্ষনিক তাকে একটি রিং পড়ান। পরবর্তীতে আরো একটি বøক বাইপাস করতে হবে।

এদিকে সুনীল কান্তি দেকে প্রথমে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে রাঙ্গামাটির সাংবাদিক ও আত্মীয় স্বজনরা ভীড় করেন। এ সময় উপস্থিত লোকজন তাঁর আরোগ্য কামনায় সৃষ্টি কর্তার কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেন।