চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানকে চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতির উষ্ণ সংবর্ধনা

737

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান হওয়ায় চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সহ-সম্পাদক মোঃ শহীদুজ্জামান মহসিন রোমানকে চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির কার্যকরী পরিষদের পক্ষথেকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ শনিবার সকালে চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির কার্যালয়ে এ উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি মোঃ সৈয়দ আহমদ কোপানী ও সাধারণ সম্পাদক আবদুর রহমান কোপানীসহ চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনাকালে রোমান বলেন, অত্যন্ত বিচক্ষণ এই বিদ্বান ও কর্মচঞ্চল ব্যক্তিত্ব জনপ্রতিনিধি হিসেবে আগামী দিনগুলোতে আমি দেশ ও জাতির উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো এবং আমার বিচক্ষণ নেতৃত্বে এলাকায় ব্যাপক উন্নয়ন সাধন হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

তিনি আরো বলেন, উপজেলাবাসীরা আমাকে ভালোবাসে বলেই আমাকে বিপুল ভোটে ভোট দিয়ে বিজয়ী করেছে। তাই আমি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এই বিজয় সাধারণ জনগণের। আমি আমার এই বিজয় সাধারণ জনগন ও দলীয় নেতাকর্মীদের উৎসর্গ করলোম।

তিনি বলেন, পাঁচ বছর সাধারণ জনগন আমাকে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে জনগণের সেবায় নিজেকে নিযোজিত রেখে জনগণের কল্যাণে কাজ করে যাবো। পাচটি বছর আমি গবীব, দুঃখী মানুষের সেবা ও অত্র এলাকার উন্নয়নে কাজ করবো।