আমতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ

271

বাঘাইছড়ি প্রতিনিধি : বাঘাইছড়ি উপজেলার মহিলা ও যুবউন্নয়নের আওতায় প্রশিক্ষণপ্রাপ্ত ২০ জন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে ৩৭ নং আমতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

বিতরণকৃত সেলাই মেশিনের মধ্য রাঙ্গামাটির জেলা পরিষদ থেকে ৫ টি ও ইউপি পরিষদের অর্থায়নে ১৫ টি সেলাই মেশিন স্থানীয় হতদরিদ্রদের আর্থসামাজিক উন্নয়নের লক্ষে প্রদান করা হয়। এসময় অত্র পরিষদের সকল সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এসময় আমতলি ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি রাসেল চৌধুরী বলেন, বর্তমান সরকারের এমন উদ্যোগে নারীর কর্মসংস্থান সৃষ্টি সহ আত্ত্বসামাজিক স্বনির্ভরশীল হয়ে উঠতে সহায়ক ভূমিকা রাখবে। তিনি আরো বলেন৩৭ নং ইউপি পরিষদটি উপজেলা ও জেলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় এই ইউনিয়নের জনসাধারনকে প্রতিনিয়ত চরম দুর্ভোগের শিকার হতে হয়।

যোগাযোগের সুযোগ না থাকায় এবং ইউনিয়নটির মানুষের বসবাস লেকের কাছাকাছি হওয়াতে সবসসয় এখানকার মানুষের কষ্টের সীমা থাকেনা তাই এখানকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।