শনিবার কাপ্তাই আসছেন শিল্প মন্ত্রী ও প্রতিমন্ত্রী

320

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটির চন্দ্রঘোনায় কর্ণফুলী পেপার মিল পরিদর্শণে আসছেন শিল্পমন্ত্রী নুুরুল মজিদ আহমুদ হুমায়ুন এমপি ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি। আজ দুপুর সাড়ে ১২ টায় কর্ণফুলী পেপার মিল পরিদর্শ এবং কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন মন্ত্রী।

মন্ত্রী পরিদর্শন কালে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ রাঙ্গামাটির বিভিন্ন প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এ সময় শিল্পী মন্ত্রী কর্ণফুল পেপার মিলের উৎপাদন বৃদ্ধি ও শ্রমিকদের বেতন ভাতার বিষয়ে আলোচনা করার কথা রয়েছে। এছাড়া কর্ণফুলী পেপার মিলকে কিভাবে লাভজনক করা যায় তার বিষয়ে কথা বলার বিষয়ে সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে।
এছাড়া মন্ত্রী পেপার মিলের কাচামাল উৎপাদন কেপিএম এর নিজস্ব জায়গা সহ বিভিন্ন পাহাড়ী এলাকায় বৃক্ষ রোপন করে কাচামাল উৎপাদনে কথা বলার ও কথা রয়েছে।

এদিকে সিবিএ নেতাদের জানান তারা মন্ত্রীকে শ্রমিকদের ন্যায্য পাওনার দাবীতে শিল্প মন্ত্রীর বরাবরে আবেদন করবে। এছাড়া সিবিএ নেতা মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন।