খাগড়াছড়িতে পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাউল বিতরণ

333

খাগড়াছড়ি সংবাদদাতা – খাগড়াছড়িতে ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ৪হাজার ৬শত ২১ জনের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মে) সকালে খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ঈদগাহ মাঠে এ চাউল বিতরণ করা হয়। ভিজিএফ চাউল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি পৌর মেয়র মোঃ রফিকুল আলম।
খাগড়াছড়ি পৌরসভার ৯টি ওয়ার্ডের দুস্থ জনগণের মধ্যে জনপ্রতি ১৫ কেজি করে চাউল প্রদান করা হয়। এসব ভিজিএফের চাল গরিব দুঃখি মানুষের মুখে হাসি ফুটাবে এবং ঈদের আনন্দকে বাড়িয়ে দিবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনেক সাধারন মানুষ।

চাল বিতরণের আনুষ্ঠানিকতা উদ্বোধন করতে গিয়ে খাগড়াছড়ি পৌর মেয়র মোঃ রফিকুল আলম বলেন, বর্তমান সরকার দুস্থ ও দরিদ্র মানুষের জন্য পবিত্র ঈদ উপলক্ষে মাথাপিছু ১০ কেজির পরিবর্তে ১৫ কেজি করে চাল বরাদ্দ করেছে। তিনি বলেন, বর্তমান সরকার দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

এ সময় খাগড়াছড়ি দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা মোঃ বাহার উল্লাহ, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামীলীগ নেতা জাদেুল আলম, পৌর সচিব পারভীন আক্তার খন্দকার, কাউন্সিলর অতিশ চাকমাসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।