সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর সর্ম্পকে কটাক্ষ, স্বেচ্ছাসেবকলীগের নিন্দা

1802

নিজস্ব প্রতিবেদক – সামাজিক যোগাযোগ মাধ্যমেমিতালী চাকমা নামক আইডি থেকে প্রতিনিয়ত বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার সাধারণ সম্পাদক রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী মুছা মাতব্বর ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙ্গামাটি জেলা শাখা সহ-সভাপতি রাঙ্গামাটি সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান সম্পর্কিত পেজটি থেকে অশালিন ভাষা নিয়ে মন্তব্য করার প্রতিবাদ জানিয়েছে রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, বিগত কয়েকদিন থেকে আমরা লক্ষ্য করছি পার্বত্য চট্টগ্রামের বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নাম ব্যবহার করে কিছু কিছু ফেক আইডি থেকে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরকে নিয়ে খারাপ মন্তব্য করে স্ট্র্যাটাস দেয়া হচ্ছে, যা সম্পুর্ণ বানোয়াট এবং ভিত্তিহীন। রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এটা একটা ষড়যন্ত্র বলে মনে করছে নেতৃবৃন্দ। তারা অবিলম্বে এসব আইডি ব্যবহারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান জানান।
নেতৃবৃন্দ আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে আওয়ামীলীগের নেতাসহ বাংলাদেশ সরকার, বাংলাদেশ সেনাবাহিনীর চরিত্র হননের চেষ্টা করা হচ্ছে, এ বিষয়টি মোটেও সুখকর নয়।

পার্বত্য চট্টগ্রামের সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা সকলের নৈতিক দায়িত্বের মধ্যে পড়ে। যারা পার্বত্যঞ্চলে শান্তি বিনাশ করার চেষ্টা করছে এবং এই সমস্ত ভুঁয়া ফেক আইডি ব্যবহার কারী এডমিনের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।