উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানগণের প্রতিকৃতি অফিস কক্ষে সংরক্ষের উদ্যোগ রোমানের

464

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানগণের প্রতিকৃতি (ছবি) পরিষদের অফিস কক্ষে সংরক্ষণের উদ্যোগ গ্রহন করেছেন, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।

রবিবার উপজেলা পরিষদের সকল কর্মকর্তাদের সাথে আলাপ-আলোচনা করে এ উদ্যোগ গ্রহন করেন তিনি।

এমন উদ্দ্যোগ গ্রহন প্রসঙ্গে রোমান বলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদের সৃষ্টিকাল হতে উপজেলা নার্বিক উন্নয়নে অন্যন্য অবদান রেখেছেন এবং দায়িত্ব পালন করেছেন, তাদের কৃতিত্ব জনসাধারনের কাছে প্রকাশের জন্য উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যাগণের প্রতিকৃতি(ছবি) পরিষদের চেয়ারম্যানের অফিস কক্ষে সংরক্ষণ ও প্রদের্শনের উদ্দ্যোগ গ্রহন করেছি।

রোমান বলেন, ইতিমধ্যে রাঙামাটি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে চেয়ারম্যানদের প্রদর্শন উপযোগী একটি প্রতিকৃতি(ছবি) কার্যালয়ে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য যে, নতুন করে যাত্রা শুরু করা রাঙামাটি সদর উপজেলা পরিষদে প্রথম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর। তারপর অনুষ্ঠিত পরের নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হন তৎকালিন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিম, যিনি নির্বাচনে পরাজিত হন অরুন কান্তি চাকমার কাছে। ফলে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

কিন্তু ১৮ মার্চ ২০১৯সালের পঞ্চম ধাপে দ্বিতীয় দফায় রাঙামাটিতে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে অরুন কান্তি চাকমা আওয়ামীলীগের প্রার্থী শহিদুজ্জামান মিহসিন রোমানের কাছে পরাজিত হয়। বর্তমানে শহিদুজ্জামান মহসিন রোমানের  পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন:

শান্তিময় দেওয়ান- ২৫.০৫.৮৫-২৩.১২.৮৮ , মায়াধন চাকমা- ০৭.০৩.৮৯-২৪.০৫.৯০, মনি স্বপন দেওয়ান- ২৫.০৫.৯০।