আমাকে হত্যা করে যদি সন্ত্রাসী সশস্ত্র সংগঠনগুলোর দাবি-দাওয়া পূরণ হয়, তাহলে তাদের বুলেট আমি হাসি মুখে বরণ করবো- শহীদুজ্জামান মহসিন

889

নিউজ ডেস্ক: পার্বত্য জেলা রাঙ্গামাটির সদর উপজেলায় সংঘাত-হানাহানি বন্ধ করে একটি আদর্শ ও সম্প্রীতির উপজেলা গড়তে রক্তপাত বন্ধ করতে আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলোর প্রতি অনুরোধ জানিয়েছেন, নবনির্বাচিত নির্বাচিত রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান।

তিনি তার নিজের ফেসবুক একাউন্ট থেকে সোমবার দুপুরে দেয়া একটি পোষ্টের মাধ্যমে তিনি আঞ্চলিক দলগুলোর প্রতি, অস্ত্র ও সন্ত্রাসের পথ পরিহার করে রাঙ্গামাটির সাধারন জনগনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মানব সেবায় কাজ করতে অনুরোধ জানিয়েছেন।

এছাড়া তিনি ফেসবুক পোষ্টে আরো তিনি আরো বলেন, যদি তার মৃত্যুর মাধ্যমে আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলো তাদের দাবি দাওয়া পুরন হবে মনে করে, তবে ‍তিনি হাসিমুখে তাদের ছোড়া বুলেট বরণ করে নিবেন।

রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানের ফেসবুক পোষ্টটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলোঃ

রাঙ্গামাটি সদর উপজেলার সকলকে, আমাকে রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আর আঞ্চলিক সশস্ত্র সংগঠন গুলোর উদ্দেশ্যে বলছি আমাকে মৃত্যুর হুমকি বা ভয় দেখিয়ে লাভ নেই, মৃত্যু কখন কোথায় কিভাবে কার হাতে হবে তা আল্লাহতালা ঠিক করে রেখেছেন। আমার উপর আল্লাহর রহমত, আমার জন্মদাতা মায়ের দোয়া ও সাধারণ মানুষের অসংখ্য ভালবাসা ও দোয়া, আশীর্বাদ রয়েছে এটাই আমার বড় শক্তি।

তাই আঞ্চলিক সশস্ত্র সংগঠনের প্রতি আমার অনুরোধ, আপনারা যদি মনে করেন আমার মৃত্যুর মাধ্যমে আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলো তাদের দাবি দাওয়া পুরন হবে, সে ক্ষেত্রে আপনাদের বুলেট আমি হাসি মুখে বরণ করবো।

তারপরও আমার প্রাণপ্রিয় রাঙ্গামাটি সদর উপজেলা বাসি যেন সুখে শান্তিতে সবাই মিলেমিশে সকল সম্প্রদায়ের লোকজন নিরাপদে বসবাস করতে পারে সেই সুযোগটুকু আমাদের দয়া করে দিন, আমরা সবাই শান্তিতে সবাই মিলেমিশে বাঁচতে চাই দুটি হাত জোড় করে আপনাদের কাছে অনুরোধ রইল, অস্ত্র বা সন্ত্রাস দিয়ে কখনো কোনো কিছু আদায় করা যায় না শুধু রক্ত ঝরায়, রক্তপিপাসু আঞ্চলিক সন্ত্রাসীরা আর কত রক্ত ঝরালে আপনারা আমাদের শান্তি দিবেন?

আপনি বা আপনারা কি একটি মানুষ সৃষ্টি করতে পারবেন কি? যখন একটি মানুষ সৃষ্টি করতে পারবেন না তাহলে একটি মানুষকে হত্যা করার অধিকার টুকু আপনাদের নেই, আসুন আপনারা অস্ত্র ও সন্ত্রাসের পথ পরিহার করে, সবাই মিলে রাঙ্গামাটির সাধারন জনগনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মানব সেবায় কাজ করি এবং এই সুন্দর উপজেলা শহর রাঙ্গামাটি কে আরও সুন্দর করতে সহযোগিতা করি…. জয় বাংলা জয় বঙ্গবন্ধু।