রাঙ্গামাটি সদর উপজেলায় আওয়ামীলীগের একক প্রার্থী হিসাবে শহীদুজ্জামান মহসিন রোমান

434

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি -আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশের ন্যায় পার্বত্য জেলা রাঙ্গামাটিতেও মনোনয়ন ফরম সংগ্রহ শুরু হয়েছে। সোমবার সকাল থেকে রাঙ্গামাটি সদর উপজেলাসহ অন্য আরো দশটি উপজেলায় জেলা নির্বাচন অফিস, উপজেলা নির্বাচন অফিসসহ রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করছে বাংলাদেশ আওয়ামীলীগসহ অংশগ্রহণ করতে ইচ্ছুক স্বতন্ত্র প্রার্থী ও তাদের মনোনীত ব্যক্তিরা।

সোমবার দুপুরে উৎসবমুখর পরিবেশে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মূছা মাতব্বরের নেতৃত্বে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শহীদুজ্জামান মহসীন রোমান এর পক্ষে চেয়ারম্যান পদের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এসময় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, মোঃ কামাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনছুর আলী, রাঙ্গামাটি পৌরসভা মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী, সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ শাহজাহান, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক প্রকাশ চাকমাসহ আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙ্গামাটি জেলার সিনিয়র নির্বাচনী কর্মকর্তা মোঃ শফিকুর রহমান জানিয়েছেন, সোমবার বিকেল নাগাদ তাদের জেলা অফিস থেকে ৭টি মনোনয়ন ফরম সংগ্রহ করেছে প্রার্থীরা। এছাড়া জেলার অন্যন্য উপজেলাগুলোর পূর্নাঙ্গ তথ্য এখনো পর্যন্ত তাহার হাতে এসে পৌছায়নি।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, এখনো পর্যন্ত সার্বিক পরিবেশ সন্তোষজনক। কোথাও কোনো ধরনের প্রতিবন্ধকতার তথ্য তার কাছে আসেনি।
এদিকে উপজেলাগুলোর মধ্যে কাউখালী, লংগদু, বাঘাইছড়ি, নানিয়ারচর, কাপ্তাই, বিলাইছড়ি, বরকল, জুড়াছড়ি ও কাপ্তাইতেও মনোনয়ন ফরম সংগ্রহ করছে প্রার্থীরা।
#