রাঙ্গামাটির কাপ্তাইয়ে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে নিহত ২

491

নিজস্ব প্রতিবেদক – রাঙ্গামাটির কাপ্তাইয়ে চন্দ্রঘোনা কারিগর পাড়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ২জন নিহত হয়েছে। নিহত যুবকের নাম মংশিনু মার্মা ও জাহিদুল ইসলাম জাহিদ। নিহত মংশিনু মারমা ইউপিডিএফের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলে ও পরে সে জেএসএস সংস্কার গ্রুপে যোগ দেয়। এ কারনেই তাকে প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসীরা হত্যা করেছে বলে অনেকেই ধারনা করছেন।

অন্যদিকে নিহত জাহিদুল ইসলাম জাহিদ সরকারদলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। নিহত মংশিনু ও জাহিদুল ইসলাম একসাথে বাজার এলাকায় যাওয়ার পথে হঠাৎ তাদের উপর অস্ত্রধারী সন্ত্রাসীরা অতর্কিত গুলি চালালে সেখানেই তাদের মৃত্যু ঘটে। তবে নিহত মংশিনু মার্মা ও জাহিদুল ইসলাম একে অপরের সাথে বন্ধুত্বপুর্ন সম্পর্ক ছিল বলে জানা গেছে।

এবিষয়ে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন জানান, একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা সোমবার বিকেলে কারিগর পাড়া বাজার এলাকায় ২জনকে গুলি করে হত্যা করে। নিহত ২জনের লাশ পুলিশ উদ্ধার করেছে এবং তাদের ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানান তিনি। তবে এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত তা পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি বলে জানান এই পুলিশ কর্মকর্তা। কাপ্তাইয়ে একসাথে সন্ত্রাসী হামলায় ২জন নিহতের ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।