রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের নির্বাচনী পরিচালনা কমিটি গঠিত

496

নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনীকে কেন্দ্র করে কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জেলা-উপজেলাসহ সারা দেশের ন্যায় রাঙামাটিতেও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যকরি পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

পার্বত্য অঞ্চল রাঙামাটিতে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ এবং গ্রহনযোগ নির্বাচন সম্পূর্ণ হওয়ার লক্ষে আজ মঙ্গলবার সন্ধায় রাঙামাটি জেলা আওয়ামলীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামলীগের সহযোগী সংগঠন সদর উপজেলা আওয়ামীলীগের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যকরি পরিচালনা কমিটি গঠিত হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের নির্দেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটি গঠন করে।

কার্যকরি পরিচালনা কমিটিতে সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হৃদয় বিকাশ চাকমাকে চেয়ারম্যান ও সহ-সভাপতি দীপক বিকাশ চাকমাকে কোঃ চেয়ারম্যান করে এ কার্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যন্যাদের মধ্যে যারা রয়েছেন:
রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন কোঃ চেয়ারম্যান, স্মৃতি বিকাশ ত্রিপুরা প্রধান সমন্বয়ক ও সহ-সমন্বয়ক সজল চাকমা (চম্পা)। কমিটির সদস্য সচিব সাধন মনি চাকমা সহ-সদস্য সচিব অমিত কুমার চাকমা। এছাড়ার এ সদর উপজেলা আওয়ামীলীগের সকল সম্পাদক ও সদস্য নির্বাচনী কার্যকরি কমিটিতে সদস্যের অন্তর্ভক্ত এবং সদর উপজেলা আওয়ামীলীগের ৬টি ইউনিয়ন ও সকল সহযোগী অঙ্গসংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সদস্য হিসেবে কমিটিতে থাকবেন।

রাঙামাটি জেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, রাঙামাটি জেলার ১০টি উপজেলায় পর্যাক্রমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনীকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ এবং গ্রহনযোগ নির্বাচন সম্পূর্ণ হওয়ার লক্ষে নির্বাচনী কার্যকরি পরিচালনা কমিটি গঠিত করা করা হবে।