তফসিলকে স্বাগত জানিয়ে কাউখালীতে ছাত্রলীগের আনন্দ মিছিল

602

কাউখালী প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় রাঙামাটি কাউখালী উপজেলার বেতবুনিয়া মডেল ইউনিয়ন শাখা ছাত্রলীগের উদ্দেগে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। দলটি বলছে, এই ঘোষণার মাধ্যমে নির্বাচনের বিষয়ে ধোঁয়াশা কেটে গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দিকে তফসিল ঘোষনার পরপরই উপজেলা- বেতবুনিয়া মডেল ইউনিয়ন শাখা ছাত্রলীগ আনন্দ মিছিলটি বের করে দলটি। এসময় নেতা-কর্মীরা দলীয় প্রতীক ‘নৌকা’, ‘নৌকা’ স্লোগানে মুখর করে রাখেন রাজপথ। সেই সঙ্গে উচ্চারিত হয় দলীয় স্লোগান ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পরপরই উপজেলার বেতবুনিয়া বাজারে বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। তাৎক্ষনিক এ আনন্দ মিছিলে উপজেলার নেতাকর্মীরা যোগ দেন। আন্দন মিছিলটি বাংলাদেশ ছাত্রলীগ, বেতবুনিয়া মডেল ইউনিয়ন শাখার সভাপতি সালাহ উদ্দিন হামিদ মনজুর নেতৃতত্বে ও সভাপতিত্ব আনন্দ মিছিলটি বের করা হয়। আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো শেখ হাসিনার সরকার দরকার। জেলার ৪টি আসনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত মাঠে কাজ করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানান বক্তারা।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ২৩ ডিসেম্বরের নির্বাচন অত্যন্ত গুরুত্বপুর্ন। এ নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের বিকল্প নেই। আওয়ামীলীগ পরাজিত হলে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ হবে।

সংক্ষিত সমাবেশে সভায় বেতবুনিয়া ইউনিয়ন আওমীলীগ সাংগঠনিক সম্পাদক হেলাল, বেতবুনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিনসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।  সমাবেশ সঞ্চালনা করেন, বেতবুনিয়া মডেল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক থুইশিপ্রু মারমা।

প্রসঙ্গত: গতকাল সন্ধ্যায় সাতটায় জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। আর এর পরই আনন্দ মিছিলে নামে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।