জঙ্গিবাদ নির্মূলসহ দেশবিরোধী কার্যক্রম বন্ধে সরকার কাজ করে যাচ্ছে – বৃষ কেতু চাকমা

638

নিজস্ব প্রতিবেদক- রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, খেলাধুলার মধ্য দিয়েই জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূল করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। খেলা ধুলার মধ্য দিয়ে যুবকদের যুবশক্তিতে পরিনত করতে হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করাসহ দেশবিরোধী সকল কার্যক্রম বন্ধে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। জঙ্গিবাদ দমনে সরকার অনেকটাই সফল, বর্তমান সরকারের নেয়া সকল কার্যক্রম সফল করতে তিনি সকলকে আহবান জানান।
বুধবার বিকেলে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা মাঠে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি উন্মুক্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।
কাপ্তাই উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহŸায়ক ও কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মং মারমা, ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সহকারী আহŸায়ক মহিউদ্দিন পাটোয়রী, চিৎমরম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খইসা মং মারমা’সহ উপজেলার জনপ্রতিনিধি, ক্রীড়াবিদ ও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বৃষ কেতু চাকমা আরো বলেন, ক্রিকেটে আমাদের দেশের ছেলেরা যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক সেভাবে ফুটবল, এ্যাথলেথিক্স’সহ অন্যান্য খেলাধুলায়ও যাতে পাহাড়ের খেলোয়াররা এগিয়ে যেতে পারে সেজন্য সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। পরে চেয়ারম্যান পরিষদ হতে মাঠ সংস্কার ও ধারক দেওয়াল নির্মানের প্রতিশ্রæতি ব্যক্ত করেন।
ফাইনাল খেলায় কলাবুনিয়া একাদশকে ১/০ গোলে পরাজিত করে গেøান্ডেন হিল একাদশ চ্যাম্পিয়নের ট্রফি ঘরে তুলে নেয়।