জনগন এখন দীপংকর তালুকদারের নেতৃত্বে ঐক্যবদ্ধ – হাজী মোঃ মুছা মাতব্বর

594

নিজস্ব প্রতিনিধি- রাঙ্গামাটি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধান নির্বাচনী অফিস উদ্বোধনের মধ্যে দিয়ে রাঙ্গামাটিতে নির্বাচনী কার্যক্রম শুরু করেছে জেলা আওয়ামীলীগ।

সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটি শহরের বনরুপাস্থ আলিফ মার্কেটের দ্বিতীয় তলায় আওয়ামীলীগের প্রধান নির্বাচনী অফিসের উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান, প্রাক্তণ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

এসময় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, হাজ্বী মোঃ কামাল উদ্দিন ও সদস্য সচিব হাজী মোঃ মুছা মাতব্বরসহ সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের প্রধান নির্বাচন পরিচালনা অফিসের উদ্বোধন নিয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হাজী মোঃ মুছা মাতব্বর জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য রাঙ্গামাটি জেলার আওয়ামীলীগ ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সম্পুর্ন প্রস্তুত এবং জেলা আওয়ামীলীগের অভিভাবক জননেতা দীপংকর তালুকদারের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে।

তিনি বলেন, আমাদের একক প্রার্থী জননেতা দীপংকর তালুকদার, বিগত নির্বাচনে দীপংকর তালুকদারকে যেভাবে ষড়যন্ত্রের মাধ্যমে হারানো হয়েছিল এবার আর তার সুযোগ দেয়া হবেনা, রাঙ্গামাটি পার্বত্য জেলার জনগন এখন দীপংকর তালুকদারের নেতৃত্বে ঐক্যবদ্ধ এবং আগামী নির্বাচনে দীপংকর তালুকদার বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচনী অফিস উদ্বোধন শেষে জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলিফ মার্কেটের সামনে সমাবেশে মিলিত হয়। এ সময় সমাবেশে সমাপনী বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান চিং কিউ রোয়াজা।
সমাবেশ শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।