যৌথবাহিনীর অভিযানে রাঙ্গামাটিতে ২জন আটক

564

নিজস্ব প্রতিবেদক- যৌথবাহিনী অভিযান চালিয়ে রাঙ্গামাটি শহরের ট্রাইবেল আদাম এলাকা থেকে বিকি চাকমা (২৩) ও সঞ্জয় চাকমা নামে দুজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে অবৈধ চিকিৎসাক্যাম্প পরিচালনা করাসহ বিকাশের মাধ্যমে অবৈধ অর্থ লেনদেনের অভিযোগ পাওয়া গেছে। তাদের এসব অবৈধ কার্যক্রম পরিচালনার খবর পেয়ে শহরের ট্রাইবেল আদাম এলাকায় রাঙ্গামাটি সেনাবাহিনীর সদর জোনের নেতৃত্বে যৌথবাহিনীর একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে। তাদের আস্তানায় অভিযান চালিয়ে এসময় নিষিদ্ধ ঔষধ,ডাক্তারের প্যাড, বিভিন্ন মোবইল সেট, অবৈধভাবে অর্থ লেনদেনকারীর পরিবারের নামের তালিকা,স্যালাইন ও ইঞ্জেকশন পাওয়া যায়।

এ বিষয়ে জিজ্ঞাসবাদ করা হলে যৌথবাহিনীর কাছে আটক বিকি চাকমা ও সঞ্জয় চাকমা জানান, তারা তাদের বাবার কথায় এই চিকিৎসাক্যাম্পটি পরিচালনা করতো। চিকিৎসা ক্যাম্প পরিচালনার জন্য তাদেরকে প্রতিমাসে ২হাজার টাকা দেয়া হতো বলে জানায় বিকি চাকমা ও সঞ্জয় চাকমা। তারা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমর্থিত সংগঠনের সাথে জড়িত বলে স্বীকার করেন।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানা সূত্রে জানা যায়, অবৈধভাবে চিকিৎসা ক্যাম্প পরিচালনাসহ অর্থ লেনদেনের অভিযোগে আটককৃত দুজনকে যৌথবাহিনী রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।