সম্ভাব্য প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় প্রশাসন প্রস্তুত……….একেএম মামুনুর রশীদ

406

নিজস্ব প্রতিবেদক –  ঘূর্ণিঝড় তিতলীর কারনে রাঙ্গামাটিতে গত দুই দিনের ভারী র্বষণের কারণে পাহাড়ের পাদদেশে থাকা ঝুকিপুর্ন পরিবারগুলোকে নিরাপদ স্থানে সড়িয়ে নেয়া সহ তাদের বিষয়ে পদক্ষেপ নিতে জরুরী বৈঠক করেছে রাঙ্গামাটি জেলা প্রশাসন।

ঝুকিপূর্ণ এলাকা থেকে সড়ে যেতে শহরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। পাশাপাশি জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ৭টি টিম গঠন করা হয়েছে এবং দূর্যোগ মোকাবেলার জন্য ৩১ টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।
শুক্রবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে দূর্যোগ মোকাবেলা বিষয়ক প্রস্তুতিসভায় তিনি জানান, ঘূর্ণিঝড় তিতলির প্রভাবের কারণে রাঙ্গামাটিতে সম্ভাব্য প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় প্রশাসন সম্পূর্ণ প্রস্তুত রয়েছে।

অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভায়ৎঅতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, রাঙ্গামাটি সিভিল সার্জন শহীদ তালুকদার, পৌরসভা প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন সহ বিভিণ্ন প্সরকারী ও বেসরকারী সংস্থার কর্মকর্তা, সমাজসেবকও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।